Friday, September 10, 2010

বাংলাদেশে খিলাফত প্রতিষ্টা আন্দোলনে অংশ নিন। আমাকে খলিফা হয়ে আপনার বোন ও মেয়েদের আমার হারেমখানায় থাকার সৌভাগ্য অর্জন করে ইহকাল ও পরকালের অশেষ নেকী হাসিল করুন।

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহে ওয়াবারাকাতু ( বেশী কাতুকুতু দেয়ার দরকার নাই )

জানে জিগার ভাইয়েরা আমার, বোনেরা তোমার, আপনারা আশা করি আলহামদুলিল্লাহ ছহিহ ছালামতেই আছেন। আমিও আল্লাহর মেহেরবানীতে অনেক খুশ খুশ আছি।

বেশী বকবক না কইরা আসেন আসল কথায় আসি, আল্লাহ বেশী কথা বলা না পছন্দ করেন, তাই আমরা আর বেশী কথা বলবো না। বেশী কথা বললে অনেক গুনাহ হয়, গুনাহ হইলে দোজখের আগুনে পুড়তে হইবে। এই দেখেন না মাইয়া লোগেরা খালি আজাইরা কথা বার্তা কইয়া সময় নষ্ট করে। এইজন্যই দোজখে সবচেয়ে বেশী দেখবেন এইসব মাইয়া লোগের। এইজন্যই কয় মাইয়া লোগ হইলো শয়তানের চেলা। শয়তান এইসব মাইয়ালোগেরে উপর ভর কইরা তাগোরে দিয়া আকাম কুকাম করায়, যাতে আমরা ঈমানদার মূমীন রা তাগো দিকে তাকাই, তাকাইলেই আমাদের খাড়া হইয়া যায়, ধইরা মাইরা ফালাইয়া কেথা দিয়া যাইত্তা ধইরা ভোতা দাও দিয়া কাইট্টা ফালাইতে ইচ্ছা হয়। এইসব মাইয়া লোগ দের ঘরের মধ্যে হান্দাইয়া দিন রাত কোপানির কাম।

যাউকগা, কি জানি কইতেছিলাম? ও আচ্ছা, আমার আজকের এই বয়ানের আসল কথা হইলো গিয়া ভাইএরা, দেশে এখন আর মুসল্মানিত্ব নাই। মালাউন রা দেশ চালায়, ইহুদী নাছারা রা আমগো সব দিক দিয়া পুন্দায়। দেশে এখন ষড়যন্ত্র চলতাছে কিভাবে দেশ থাইকা মুসলমান কমানো যায়। আপনারা জানেন দেশের ১৫ কোটি মানুষের মধ্যে ৯৫ ভাগ ই মুসলমান। কিন্তু দেখেন মুসলমানের হাতে সহায় সম্পদ নাই, খালি ধনটাই আছে। মালাউন ইহুদী নাছারা কাফের নাস্তিক রা বিশাল ষড়যন্ত্র হাতে নিছে। ৭১ এর পরে তারা বাংলাদেশ রে মালাউন দেশ বানাইতে চাইছিলো, আল্লাহর রহমতের ঠাডায় তারা সেইটা পারে নাই।
কিন্তু কাহিনী ঐখানেই শেষ হয়নাই মুমিন ভাইয়েরা। হারা পার্টি তাগো পরতিষোধ নেওয়ার লাগি এখন আবার শয়তানের পূজা কইরা আমগো বিরুদ্ধে নামছে। তারা মুসলমান গো পেলাশটিক পড়াইয়া তাগোরে জন্মাইতে দিতেছেনা। ইঞ্জিনশন দিয়া তারা আমাগো মাইয়ালোগ রে বাজা বানাইয়া দিতাছে, মুসলমান ব্যাটাগো ধইরা আমাগো আল্লাহর দান এর রগ কাইটা দিতাছে।
এরপরে জোয়ান পোলাপাইন গো পড়াশুনার নাম কইরা নাস্তিক বানাইয়া দিতাছে, বিদেশ যাওনের লোভ দেখাইয়া ইহুদি নাছারাগো দেশে নিয়া ন্যাংটা সাদা চামড়া মাইয়া দেখাইয়া তাগো ঈমান নষ্ট করতাছে, লাল পানি কালা পানি শুয়োর খাওয়ায় দিতাছে। তারা এতোই জানোয়ার যে মুসলমানগো হালাল পর্যন্ত খাইতে দেয়না।

ভাইসব, এইসব আর সহ্য করা যায়না। আমাগো এই জিন্দেগী, পরের জিন্দেগী বাচাইতে হইলে অতি শিগগির দেশে ইসলাম কায়েম করতে হবে, দেশে খিলাফত প্রতিষ্ঠা করতে হবে। আমি ওয়াদা করতাছি আপনারা আমার সাথে খিলাফত আন্দোলন করলে দেশ রে একদম সোনা দিয়া ভইরা দেওয়া হবে। খিলাফত প্রতিষ্ঠা হইলে আপনাগো হারানো সম্পদ আর গৌরব ফিরা পাইবেন। এই যুদ্ধের সকল যোদ্ধা গো লাইগা বিধর্মী মাইয়াগো হালাল ঘোষনা করা হইছে। আপনাগো কোন কষ্ট পাইতে দেয়া হইবেনা।

খিলাফত প্রতিষ্টা হইলে দেশের বিভিন্ন জায়গায় আমি শাহী হারেম এ খলিফা বানামু। আপনাগো বউ, বোন, মাইয়ারা সেইখানে আরামে, ভোগ বিলাসে থাকবো পর্দার আড়ালে। আপনারা কোন চিন্তা করবেন না, আমি নিজে তাগো দেখা শুনা ও খেদমত করুম।

আইজ তাইলে এই পর্যন্তই বয়ান মুলতবী থাকুক। আবার পরের দিন দিমুনে। গলাডা আর বুকডা শুকাইয়া কাঠ হইয়া গেছে।

সবাই ছহীহ ছালামতে থাইকেন।

আল্লাহ হাফেজ।

খিলাফত জিন্দাবাদ

No comments:

Post a Comment